Ultimate magazine theme for WordPress.

বিএনপির শাসনামলে শতাধিক সাংবাদিককে নির্যাতন করে হত্যা করা হয়েছিল-ওবায়দুল কাদের

1,225

কায়ছার হামিদ পাপ্পু :

বিএনপির শাসনামলে সাংবাদিক মানিক সাহা, হুমায়ুন কবির বালু, যশোরের শামসুর রহমানসহ সারা দেশের তৃণমূল পর্যায়ের শতাধিক সাংবাদিককে নির্যাতন করে হত্যা করা হয়েছে। সাংবাদিক নির্যাতনে বিএনপি বিশ্ব রেকর্ড করেছিল। বিএনপির মুখে আওয়ামী লীগ শাসন আমলে সাংবাদিক নির্যাতনের কথা ভূতের মুখে রাম নাম ধ্বনি ছাড়া আর কিছুই নয় বলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন।

 

মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ শাসনামলে বিএনপির কত লোক মারা গেছে তার নাম ঠিকানা দিয়ে বলুক। আওয়ামী লীগের জনপ্রিয় নেতা আহছান উল্যাহ মাষ্টার, এইচএম কিবরিয়া, নাটোরের মমতাজ উদ্দিন দলের প্রথম সারির নেতা ও তৃণমূল পর্যায়ের কর্মীসহ নির্যাতন করে ২১হাজার লোককে হত্যা করা হয়েছিল বিএনপির শাসন আমলে।

মন্ত্রী শনিবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার নব-নির্মিত ভবনের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, ইন্সপেক্টর জেনারেল অফ পুলিশ (আইজিপি) একেএম শহিদুল হক বিপিএম. পিপিএম, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মাহবুবুর রহমান, নোয়াখালীর জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, নোয়াখালীর পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, অতিরিক্ত পুলিশ সুপার নব জ্যোতি খিশা, নোয়াখালীর পৌরসভার মেয়র শহীদুল্ল্যাহ খান সোহেল, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মোহাম্মদ ফজলে রাব্বি, তদন্ত(ওসি) আবদুল মজিদ, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক নাজমুল হক নাজিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা রুমেল, নিউইয়র্ক আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আইয়ুব আলী, স্বাধীনতা ব্যংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত প্রমূখ।

 

 

কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.