Ultimate magazine theme for WordPress.

বিএনপি কর্মি ও সাংবাদিকের ওপরে হামলায় বগুড়ায় ছাত্রলীগ নেতা জুলকার নাইম গ্রেফতার

365

বগুড়া শহরের সাতমাথায় বিএনপি প্রার্থী জিএম সিরাজের প্রচারণায় হামলা চালিয়ে জেলা ছাত্রদল সভাপতি আবু হাসানকে রক্তাক্ত জখম করার ঘটনায় গ্রেফতার হয়েছে ছাত্রলীগ নেতা জুলকার নাইম ।

মঙ্গলবার দুপুরে বগুড়া শহরের প্রানকেন্দ্র সাতমাথায় বিএনপি প্রার্থী জিএম সিরাজের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাতে যান বিএনপির একদল নেতা কর্মি। তারা সাতমাথা এলাকায় প্রচারণার সময় ছাত্রলীগের একদল নেতাকর্মি তাদেরকে লক্ষ্য করে ধর ধর শব্দ করে ধাওয়া দেয়। ধাওয়া উপেক্ষা করে বিএনপির নেতা কর্মিরা সেখানেই অবস্থান নিলে ক্ষুব্ধ ছাত্রলীগ নেতা কর্মিরা আখের শরবতের দোকানে মজুদ আখ গুলোকে লাঠি হিসেবে ব্যবহার বিএনপি নেতা কর্মিকে লাঠিপেটা করে ছত্রভঙ্গ করে দেয়। ছাত্রলীগের কর্মিদের লাঠিপেটায় সাবেক এমপি হেলালুজ্জামান লালু সহ সিনিয়র নেতারও অসহায় ভাবে দৌড় দিয়ে নিজেদের মারের হাত থেকে রক্ষা করে ।
জেলা ছাত্রদলের সভাপতি মার খেতে খেতে এক পর্যায়ে পুলিশ বক্সের ভেতরে আশ্রয় নিলেও সেখানেও ছাত্রলীগের কর্মিরা ঢুঁকে পড়ে তাকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত জখম করে । একপর্যায়ে আবু হাসান নিস্তেজ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে চলে যায় ছাত্রলীগ ।
এসময় হামলার ছবি ও সংবাদ সংগ্রহকালে হামলাকারি ছাত্রলীগের কর্মিদের হাতে আহত হয় ৭ সাংবাদিক ও। ঘটনার প্রতিবাদে সাংবাদিক নেতারা বিবৃতি দিয়েছেন । পরে হামলার ভিডিও চিত্র দেখে জুলকার নাইম নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ ।

Leave A Reply

Your email address will not be published.