Ultimate magazine theme for WordPress.

বিভাগ ঘোষণার দাবিতে নোয়াখালীতে মানববন্ধন ও গণস্বাক্ষর

1,135

নিজস্ব প্রতিবেদক :

নোয়াখালী বিভাগ ঘোষণার দাবিতে নোয়াখালী বিভাগ বাস্তবায়ন পরিষদ ও অনলাইন ভিত্তিক সেচ্ছাসেবি সংগঠন ‘নোয়াখালী পেইজ’ এর যৌথ উদ্দেগ্যে নোয়াখালীতে মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি পালন করা হয়েছে। মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, বিভিন্ন সামাজিক সংগঠন, ব্যবসায়ী, সাংস্কৃতিক সংগঠন, রাজনৈতিক নেতৃবৃন্দ’সহ সকল পেশার লোকজন অংশগ্রহণ করেন।

 

রোববার (১২ মার্চ) সকাল ১০টায় জেলা শহর মাইজদীর টাউনহল মোড়ে এ কর্মসূচি পালিত হয়।

 

নোয়াখালী বিভাগ বাস্তবায়ন পরিষদের সদস্য সচিব ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নোয়াখালী-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

 

স্বাগত বক্তব্য রাখেন, নোয়াখালী পেইজের যগ্ম-আহবায়ক মিজানুর রহমান। আরো বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হোসেন মিলন, জেলা জজ আদালতের জিপি কাজী মানছুরুল হক খসরু, জেলা শিক্ষক সমিতির সভাপতি আবুল কাশেম, পৌর বণিক সমিতির সভাপতি সাইফুদ্দীন সোহান প্রমুখ।

 

বক্তারা বলেন, নোয়াখালী একটি সু-প্রাচীন জেলা। এই জেলার গৌরবগাঁথা নানা ইতিহাস ও ঐতিয্য রয়েছে। বৃহত্তর এই জেলার সঙ্গে পাশ্ববর্তী কুমিল্লাকে যোগকরে নোয়াখালী বিভাগের দাবির আন্দোলন দীর্ঘদিনের। এই দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত এই আন্দোলন চলবে।

 

 

এমআরআর/কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com