Ultimate magazine theme for WordPress.

বৃক্ষ রোপন কর্মসূচির মাধ্যমে নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন

93
শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০ উপলক্ষে নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার মাসব্যাপী জনসচেতনতামূলক কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। ৫ই অক্টোবর সোমবার দুপুর ৩ টায় শিবগঞ্জ উপজেলা পরিষদের কার্যালয়ের সামনে বৃক্ষরোপণ এর মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু।
এ সময় তিনি বলেন, সড়ক দুর্ঘটনার হার কমিয়ে আনতে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সড়ক দুর্ঘটনার হার নিয়ন্ত্রণে আনার জন্য চালক, যাত্রী, পথচারী সহ সকলকে সড়কে ট্রাফিক আইন মেনে চলাচল করতে হবে। তিনি আশা প্রকাশ করে বলেন সকলের সম্মিলিত প্রচেষ্টায় বাংলাদেশ একদিন সড়ক দুর্ঘটনা অনেকাংশেই কমে আসবে।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা ভাইচ চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, মহিলা ভাইচ চেয়ারম্যান ফাইমা জাহান, রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার আহবায়ক রশিদুর রহমান রানা, সদস্য সচিব প্রভাষক আব্দুল হান্নান, যুগ্ম আহবায়ক সাংবাদিক রবিউল ইসলাম,কার্যনিবাহী সদস্য মেম্বার আল এমরান খন্দকার,মাষ্টার আমিনুল ইসলাম,প্রভাষক শফিকুল ইসলাম, সোহেল রানা, সাংবাদিক শাহজাহান আলী,গোলজার হোসেন প্রমূখ।
এসময় উপজেলা চেয়ারম্যান বৃক্ষ রোপনের মাধ্যমে নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন ঘোষণা করেন।

 

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com