Ultimate magazine theme for WordPress.

ব্রাক মাইক্রোফাইন্যান্স কর্মসূচি গোকুল, বগুড়া আরবান বগুড়া-০১ এর উদ্যোগে করোনা ভাইরাস্ র্নিমূল করণে জীবাণুনাশক স্প্রে, জনসচেতনকরণ লিফলেট বিতরণ ও মাইকিং

368

ব্রাক বগুড়া-০১ অঞ্চলের আওতাধীন বগুড়া আরবান এলাকার ব্যবস্থাপক (দাবি) মো: ইমরানুল আমিন এর উদ্যোগে ব্রাক এর অর্থায়ন এবং গোকুল জন প্রশাসনের সার্বিক সহযোগীতায় গোকুল, (হল বন্দর) মহাস্থা ০১ লা এপ্রিল বুধবার জীবাণুনাশক পানি স্প্রে করা হয়।

গোকুল/মহাস্থান এলাকাসহ বগুড়া সদর থানায় ০৮টি মাইক এর মাধ্যমে জনপ্রিয় শিল্পী কুদ্দুস বয়াতী ও মমতাজ এর করোনা ভাইরাস সচেতনতা বিষয়ক গানের মাধ্যমে জনগণকে সচেতন করার কাজ চলমান রয়েছে। ব্র্যাক এর নির্বাহী পরিচালক এর এজেন্ডা অনুযায়ী জনগণকে সচেতন করা ও পরিস্কার পরিছন্নতা এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে ব্র্যাক কর্মগণ বগুড়া সদর থানায় ব্র্যাক প্রদত্ত লিফলেট ও মোবাইলে যোগাযোগ করে সাধারণ জনগণকে সচেতন করছে যা, চলমান আছে। এ ছাড়াও কারও করোনা ভাইরাস লক্ষণ দেখা দিলে নিকট¯’ হাসপাতাল/হটলাইনে যোগাযোগ করা, বিদেশ ফেরত হলে ১৪ দিন কোয়ারেন্টাইন থাকতে বলা হয়ছে। জীবাণুনাশক পানি ছিটানোয় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্র্যাক নর্থ ওয়েষ্ট ডিভিশন এর ডিভিশনাল ম্যানেজার (দাবি) জনাব, কে.এ রহমান। আরোও উপস্থিত ছিলেন বগুড়া-১ অঞ্চলের আঞ্চলিক (দাবি) মো: রফিকুল ইসলাম, এলাকা ব্যবস্থাপক (প্রগতি), উপজেলা হিসাব কর্মকর্তা, শাখা ব্যবপস্থাপক (দাবি) মো: রাশেদ মিয়া, জেলা ব্র্যাক প্রতিনিধি বাবলী সুরাইয়া এবং অত্র জেলায় কর্মরত ব্র্যাকের বিভিন্ন কর্মসূচীর কর্মীবৃন্দ।

 

Leave A Reply

Your email address will not be published.