Ultimate magazine theme for WordPress.

মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফেরার দাবি নিয়ে বগুড়ায় সংবাদ সম্মেলন

242
মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফেরার দাবি নিয়ে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১২টার দিকে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বগুড়ার শাজাহানপুর উপজেলার জোকা গ্রামের মৃত-রমজান আলী মোল্যার পুত্র মো. রবিউল ইসলাম ভোট ও তার ছেলে মো. শামীম আহম্মেদ সবুজ। এসময় তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন, আমি এবং আমার ছেলে বিগত দিনে মাদক ব্যবসার সাথে জড়িত ছিলাম। মাদক ব্যবসার সাথে জড়িত থেকে আমি সংসার জীবনে কখনও শান্তি পাইনি। শুধু সংসার জীবনে নয় সমাজের কাছে এবং আইনের কাছে কোন সময় সম্মান পাইনি। সমাজে সবাই আমাদেরকে ঘৃনার চোখে দেখতো। আইন-শৃংখলা বাহিনী সার্বক্ষনিক আমাদের উপর নজর রাখতো। সারাক্ষণ ভয়ে আর দুঃশ্চিন্তায় থাকতাম। পরে আমরা আমাদের ভুল বুঝতে পারি।
সিদ্ধান্ত নেই আমারা ভুল পথ থেকে বের হয়ে আসবো। ভালো পথে সুন্দর জীবন-যাপন করবো। তাই সেই সিদ্ধান্তকে অটল রেখে বর্তমানে মাদক ব্যবসা ছেড়ে দেই। এবং কোন মাদক ব্যবসার সাথে জড়িত নেই। এ জন্য আমি এবং আমার ছেলে এই সংবাদ সম্মেলনের মাধ্যমে সবাইকে জানাতে চাই আমরা মাদক ব্যবসা থেকে দূরে থাকবো এবং স্বাভাবিক জীবন-যাপন করবো। ৩বছর যাবৎ মাদক ব্যবসা থেকে দুরে আছি।
এই সাংবাদিক সম্মেলনের মধ্য দিয়ে আমরা অঙ্গীকার করছি যে, ভবিষ্যতে কোন প্রকার মাদকদ্রব্য কেনা-বেচা করবো না। কোন প্রকার মাদক সেবন করবো না, মাদক সেবনে কাউকে সহযোগিতা করবো না কিংবা মাদকদ্রব্য কেনা-বেচায় সহযোগিতা করবো না। নিজের দখলে, নিয়ন্ত্রণে বা মজুদে কোন মাদকদ্রব্য রাখবো না। এ বিষয়গুলো স্থানীয় চেয়ারম্যানকে অবহিত করি এবং তার কাছে অঙ্গীকার করি যে, আমরা কখনও আর মাদক ব্যবসা করবো না। আমাদের কথা শুনে তিনি ভালো হওয়ার সুযোগ দেন ও চারিত্রিক সনদ প্রদান করেন। এরপর আমরা জেলা বগুড়ার নোটারী পাবলিকের কার্যালয়ে এফিডেভিট করি। বগুড়া পুলিশ সুপার বরাবর দরখাস্ত করি। তারপর থেকে আর কোন সমস্যা হয়নি।
সাংবাদিকদের লিখনির মাধ্যমে আমাদের জীবন বদলে যাবে বলে আমরা আশা করছি। আমরা আর দশজনের মতো স্বাভাবিকভাবে জীবন-যাপন করতে চাই। এটাই আমাদের চাওয়া। আমরা মাদক ব্যবসা ছেড়ে দিয়েছি।
আমাদের আকুল আবেদন পুলিশী হয়রানি না করে ভালো হওয়ার সুযোগ দিবে। পাশাপাশি স্বাভাবিক জীবন-যাপন করতে আমাদের সহযোগিতা করবেন।

 

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com