Ultimate magazine theme for WordPress.

মিথুনের ব্যাতিক্রমধর্মী আয়োজনে ছোট শিক্ষার্থী বাচ্চার মুখে হাসি

774

মিথুনের ব্যাতিক্রমধর্মী আয়োজনে ছোট শিক্ষার্থী বাচ্চার মুখে হাসি।ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ মানুষের জন্য মিথুনের ব্যাতিক্রমধর্মী আয়োজন,শিশু শিক্ষার্থীর হাসির মাঝে নিজেকে খুজে পান মিথুন। শিশু বাচ্চার মুখে একটু হাসি দেখার জন্য তিতুমীর বিশ্ববিদ্যালয় কলেজের মেধাবী ছাত্র পলাশবাড়ীর কৃতি সন্তান গাইবান্ধার গোবিন্দগঞ্জের পুরন্দর রথের বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কয়েক জন বন্ধু মিলে ৩য়,৪র্থ,৫ম শ্রেণীর শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে খাতা-কলম বিতরণ করেন। বাচ্চারা সামন্য খাতা কলম পেয়ে বাধ ভাঙা খুশির মধ্যে মিথুন ও তার সহযুদ্ধারা নিজেরাও আনন্দিত হন। তাদের মুখে একটুখানি হাসি ফুটাল মিথুন, সে এই হাসি দেখবেন বলে প্রতিশ্রুতি দেন যে প্রতিমাসে তাদের খাতা কলম দিবেন মিথুন।

মিথুন বলেন,আমার মত যদি ৭/৮ বন্ধু বান্ধব মিলে এ রকম ছোট ছোট উদ্যোগ নিয়ে এগিয়ে আসে তাহলে খুব সহজেই অন্তত কিছু কচিকাচা শিশু শিক্ষার্থীর মুখে হাসি ফুটবে,অনেকে অনুপ্রাণিত হবে।
মিথুন বলেন,গোবিন্দগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়েস শিক্ষক শিক্ষিকারা সবাই আন্তরিক ছিল এবং আমাদের এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন।
মানবতার এর আয়োজক নুনিয়াগাড়ী(প্রফেসর পাড়া)আকবর আলী বকু’র ছেলে তিতুমীর বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স চতুর্থ বর্ষের সমাজ বিজ্ঞানে অধ্যায়নরত ছাত্র মিথুন আবারো বলেন,স্বপ্ন দেখি আজ হয়তো খাতা কলম দিচ্ছি একদিন যেন জুতা,স্কুল ড্রেসও দিতে পারি।

Leave A Reply

Your email address will not be published.