Ultimate magazine theme for WordPress.

মুছাপুরে সড়ক সংস্কারে অনিয়মের অভিযোগ, অস্বীকার চেয়ারম্যান শাহীনের

2,778

নিজস্ব প্রতিবেদক :

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুরে বাংলাবাজার-চৌধুরী বাজারের সাড়ে ৩ কিঃ মিঃ সড়ক সংস্কার কাজের জন্য বরাদ্দকৃত অর্থের ৬৮লাখ টাকার কাজে অনিয়ম হচ্ছে বলে স্থানীয়দের অভিযোগ।

রাস্তা সংস্কারে উপযোগী মালামাল ব্যবহার না করে সম্পূর্ণ নিজের মন গড়া নিম্নমানের মালামাল দিয়ে রাস্তা সংস্কারের কাজ করছে বলে এমন অভিযোগ সংশ্লিষ্ট ঠিকাদার এবং ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম শাহীনের বিরুদ্ধে। তবে এমন অভিযোগ অস্বীকার করেছে চেয়ারম্যান শাহীন।

এলাকাবাসীর অভিযোগে জানা গেছে, রাস্তায় ২ইঞ্চি আস্তরের পরিবর্তে আধা ইঞ্চি, পিচের পরিবর্তে নিম্নমানের কেরোসিন এবং নিম্নমানের পাথর ব্যবহার করা হচ্ছে।

এদিকে ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম শাহীন চৌধুরীর সাথে এই অভিযোগের বিষয়ে কথা বললে তিনি অভিযোগ অস্বীকার করে জানান, এলাকার কিছু লোকজন অতি উৎসাহী হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার করছে। রাস্তাটি সংস্কারের কাজে আমি রোডস্ এর কাজে যে মালামাল ব্যবহৃত হয় ইঞ্জিনিয়ারের পরামর্শ অনুযায়ী তাই ব্যবহার করছি। সব ঠিকাদার যেখানে প্রতি কিঃ মিঃ রাস্তায় ৪৫টি ভিটুমিন ব্যবহার করে সেখানে আমি ৬১টি ভিটুমিন ব্যবহার করছি এবং ১শত সত্তর টাকা দামের পাথর ব্যবহার করছি।

 

তবে উল্লখযোগ্য বিষয়টি হল আওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের নির্বাচনী এলাকার অন্যতম পর্যটন কেন্দ্র হিসেবে পরিচিত মুছাপুর ক্লোজার যাওয়ার একমাত্র সড়ক। এই সড়কটি সংস্কারে কোন প্রকার অনিয়ম হলে পর্যটকসহ এলাকাবাসীর ভোগান্তি রয়ে যাবে। তাই স্থানীয় জনগনের দাবী উর্ধ্বতন কর্তৃপক্ষ বিষয়টি যেন সঠিকভাবে তদারকি করে এবং সড়কটির সংস্কারের কাজে যেন কোন অনিয়ম না হয় কর্তপক্ষের প্রতি তারা এই দাবী জানান।

 

কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com