Ultimate magazine theme for WordPress.

যশোর শার্শা সীমান্তেঃ ঈদকে সামনে রেখে শার্শায় সক্রিয় মাদক ব্যবসায়ীরা

59

 

মোঃ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ  টার্গেট করে, মাদক মজুদের লক্ষ্যে সক্রিয় হয়ে উঠেছে শার্শা সীমান্তের মাদক ব্যবসায়ীরা। প্রায় প্রতিনিয়ত আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর হাতে মাদক সহ আটক হচ্ছে কোননা কোন মাদক ব্যবসায়ী।

আর আসন্ন ঈদকে টার্গেট করে দেশের অভ্যন্তরে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে, করে যাচ্ছে মাদকের মজুদ। করোনাকে তোয়াক্কা না করে,
আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে সীমান্ত পথে ভারত থেকে পাচার করে আনছে ফেনসিডিল-ইয়াবা গাজা সহ মাদকদ্রব্য।আর ভারতে যাচ্ছেন আমাদের দেশের সম্পদ স্বর্ণ। আর আসছেন মরণব্যাধি।

আর এমন এক মাদক পাচারের সময় শনিবার বিকালে শার্শার পল্লী বিদ্যুৎ-১ অফিসের সামনের পাকা রাস্তার উপর হতে ৭৫ বোতল ফেন্সিডিল এবং একটি প্রাইভেটকার সহ যশোরের অভয়নগর থানাধীন গুয়াখোলা গ্রামের মৃত সহিদুল্লাহ খানের ছেলে বিল্লাল হোসেন (৩২) ও ড্রাইভারপাড়া বৌ বাজারের বাসিন্দা মাসুদ মোল্যার স্ত্রী রেকসানা বেগমকে (২৮) আটক করেছে শার্শা থানা পুলিশ।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, করোনায় লকডাউনে যেখানে আমরা ঔষধ পর্যন্ত আনতে ঘরের বাহিরে বের হতে পারছি না, সেখানে প্রাইভেটকারে করে আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে মাদক ব্যবসায়ীরা কিভাবে মাদক পাচার করে আনছে, তা আমাদের বোধগম্য নয়। আর সীমান্তেই বা তারা কিভাবে পৌঁচ্ছাছে, আর কিভাবেই বা মাদক আনসে, তা সত্যিই রহস্যজনক ব্যাপার। তাই আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীকে আরও সজাগ থাকার আহবান জানান তারা।

এবিষয়ে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, ফেন্সিডিল ও একটি প্রাইভেটকার সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সেই সাথে আটকদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলাও রুজু হয়েছে।কিন্তু রাখক বল ধরাছোঁয়ার বাইরে থেকেই যাচ্ছেন।এলাকাবাসী মনে করেন প্রশাসন যদি আরেকটু সু নজর দেন তবে অনেকটা কমে আসবে ।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com