Ultimate magazine theme for WordPress.

রাজাপুরে জুয়া খেলায় বাঁধা দেয়ায় ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু হয়েছে

158

 

সৈয়দ রুবেল, ঝালকাঠি প্রতিনিধি:ঃ ষঝালকাঠি রাজাপুর উপজেলায় জুয়া খেলা বাঁধা দেয়ায় ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন মা।

১১/০৫/২০২০ইং তারিখ সোমবার সকালে বরিশাল শের-ইং বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধী অবস্থায় বাবার মৃত্যু হয়েছে বলে জানান রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন।

নিহত বাবা মো. ইসমাইল আকন (৫২)উপজেলার শুক্রাগড় ইউনিয়নের কাঠিপাড়া গ্রামের বাসিন্দা এবং প্রয়াত আব্দুল হামিদ আকনের ছেলে।

ওসি জাহিদ হোসেন জানান, রবিবার সন্ধ্যায় ছেলে মাহফুজ আকন (২২) জুয়া খেলার একটি কোড ও গুটি নিয়ে নিজের বাড়িতে রাখে।

বিষয়টি বাবা মো. ইসমাইল আকনের চোখে পড়লে তিনি জুয়া খেলার সরঞ্জামগুলো ফেলে দেন। এতে পিতা-পুত্রের মধ্যে বাককিতণ্ডা হয়। মা রোকেয়া বেগম বাকডিতন্ডা দেখে এগিয়ে আসেন। এসময় লাঠি দিয়ে জুয়াড়ি পুত্র মাহফুজ আকন বাবা-মাকে আঘাত করে।

এতে ইসমাইল আকন ও রোকেয়া বেগম রক্তাক্ত জখম হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাদের আশংঙ্কজনক অবস্থায় তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সোমবার সকালে বাবা ইসমাইল আকন বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মা রোকেয়া বেগমও গুরুতর অবস্থায় চিকিৎসাধীন আছে তার অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে।

রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন বলেন, ঘাতক পুত্র মাহফুজ আকন কে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে ।

Leave A Reply

Your email address will not be published.