Ultimate magazine theme for WordPress.

রাণীনগরে ৪৮ তম জাতীয় সমবায় দিবস উদযাপন

489

মনোরঞ্জন চন্দ্র রাণীনগর (নওগঁা) প্রতিনিধি: “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়নচ্ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর রাণীনগরে যথাযোগ্য মর্যাদায় ও বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ৪৮ তম জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়েছে। উপজেলা প্রশাসন, সমবায় দপ্তর ও সমবায়ী বৃন্দ এই কর্মসূচীর আয়োজন করে।

শনিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনের সামনে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিবসটির কার্যক্রম শুর“ হয়। এরপর একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সমবায় কর্মকর্তা সামছুল হক।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।
এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল, ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন প্রমাণিক, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম প্রমুখ। আবাদপুকুর সার্বিক গ্রাম উন্নয়ন, সমন্বয় সঞ্চয় ও ঋণদান, র“পশী বাংলা সার্বিক গ্রাম উন্নয়ন সমিতি সহ মোট ৪টি সমবায় সমিতিকে সম্মাননা স্মারক ক্রেসট প্রদান করা হয়।

Leave A Reply

Your email address will not be published.