Ultimate magazine theme for WordPress.

শাকিব খানের সন্তানের মা নায়িকা অপু, লাইভে কান্না

626

বিনোদন ডেস্ক ::

মানুষ হিসেবে মর্যাদা পেতে লড়ছেন ঢালিউড নায়িকা অপু বিশ্বাস। আর তার এ লড়াই ঢালিউড কিং খ্যাত নায়ক শাকিবের কাছ থেকে স্বীকৃতি আদায়ের। দীর্ঘ দিন আড়ালে থাকার পর সোমবার (১০ এপ্রিল) একটি টেলিভিশন চ্যানেলের লাইভ শোতে হাজির হয়ে তিনি নিজেই জানান এ আর্তি।

তিনি বলেন, ৫ মাস হলো দেশে এসেছি। ছেলের বয়স তখন ৩ মাস। আমি অনেক সহ্য করেছি। আর কতো সহ্য করবো? আমিও তো মানুষ। আমার ভেতরে ভালো মন্দ আছে। এ সময় বিয়ে থেকে শুরু করে লোকচক্ষুর আড়ালে যাওয়া, সন্তানের জন্ম দেওয়া, স্বীকৃতি আদায়ের লড়াই ইত্যাদির খুটিনাটি তুলে ধরেন অপু।লাইভ শো তে বারবারা কান্নায় ভেঙে পড়েন তিনি।

নিজেকে শাকিব খানের সন্তানের মা বলে দাবি করেন দীর্ঘদিন আড়ালে থাকা বাংলা চলচ্চিত্রের অভিনেত্রী অপু বিশ্বাস। ২০০৮ সালের ১৮ এপ্রিল তাদের বিয়ে হয় দাবি করে তিনি বলেন, শাকিব খানের চাপেই এতদিন বিয়ের খবর গোপন করেছিলেন তিনি।

সোমবার অনেকটা আকস্মিকভাবেই একটি বেসরকারি টেলিভিশন উপস্থিত হয়ে সরাসরি অনুষ্ঠানে (লাইভ) শাকিব খানের সঙ্গে তার বিয়ে, সন্তানের জন্ম সহ আরও অন্যান্য বিষয়ে কথা বলেন অপু বিশ্বাস। এ সময় নিজের সঙ্গে থাকা পুত্র সন্তান আব্রাহামকে শাকিব খানের ঔরসজাত সন্তান দাবি করে অপু বিশ্বাস বলেন, তার সন্তানকে যেন বাবার স্নেহ থেকে বঞ্চিত না করা হয়।

‘শাকিব আমাকে ছোট করে দিয়েছে। আমি সব সময় চেয়েছি ওর ভালো হোক। এ কারণে বিয়ে ও সন্তানের খবর গোপন করেছি। কিন্তু ও আমার মর্যাদা রাখেনি’।

অপু জানান, শাকিব-অপুর সন্তান আব্রাহাম।কিন্তু পিতা হিসেবে শাকিব খান দায়িত্ব নেননি। কেবল টাকা পয়সা দিয়েই তিনি দায়িত্ব শেষ করেছেন।

 

সূত্রঃ বাংলানিউজ২৪.কম

Leave A Reply

Your email address will not be published.