Ultimate magazine theme for WordPress.

শাহজাদপুরে করতোয়া নদীর পাশে গড়ে উঠেছে রিভারভিউ কফি হাউজ এন্ড রেস্টুরেন্ট

75
 আমিরুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে গড়ে উঠেছে রিভারভিউ কফি হাউজ এন্ড রেস্টুরেন্ট ও ছোট বাচ্চাদের জন্য বিনোদন পার্ক।
রবিবার (২৩-৫-২১ মে) সরোজমিনে গিয়ে দেখা যায়।সিরাজগঞ্জের শাহজাদপুরে গাঁড়াদহ ইউনিয়নে গাড়াঁদহ বকুলতলা করতোয়া ব্রিজের পূর্ব পাশে অত্যন্ত মনোরম পরিবেশে গড়ে উঠেছে রিভারভিউ কফি হাউজ এন্ড রেস্টুরেন্ট ও ছোট বাচ্চাদের জন্য বিনোদন পার্ক।
রিভারভিউ কফি হাউজ এন্ড রেস্টুরেন্ট
এর মালিক মোঃ আব্দুর রাজ্জাক, তিনি বলেন,আমার অনেক দিনের আশা আমি মানুষের জন্য এমন কিছু করবো তারা যেনো এখানে এসে আনন্দ ও তৃপ্তি সহকারে সময় কাটাতে পারে।
এই পরিকল্পনায় আমি রিভারভিউ কফি হাউস এন্ড রেস্টুরেন্ট ও ছোট বাচ্চাদের সময় কাটানোর জন্য বিনোদন পার্ক করেছি।
তিনি আরো বলেন,আমার এখানে যেকোনো পণ্য ক্রয় করলে বাড়তি কোনো টাকা নেওয়া হবে না। বাজারে যে মূল্য সেই মূল্য অনুযায়ী টাকা নেওয়া হবে। সকাল আটটা থেকে শুরু করে রাত 10 টা পর্যন্ত এই রিভারভিউ কফি হাউস এন্ড রেস্টুরেন্ট চলবে।এখানে যে সকল খাবার পাওয়া যাবে তা হলো,দেরপ্লেট ভাত একটা ডিম একপ্লেট ডাউল (৩৫)টাকা। এক পিস মুরগির মাংস দেরপ্লেট ভাত একপ্লেট ডাউল (৫৫) টাকা। হাফপ্লেট গরুর মাংস দেরপ্লেট ভাত একপ্লেট ডাউন (৭৫) টাকা মূল্য নির্ধারণ করা হয়েছে। বিঃদ্রঃ এছাড়াও রিভারভিউ কফি হাউস এন্ড রেস্টুরেন্ট হোম ডেলিভারিতে খাবার পৌঁছানো হবে।

 

Leave A Reply

Your email address will not be published.