Ultimate magazine theme for WordPress.

শিবগঞ্জে পূজাম-প পরিদর্শন করে আর্থিক সহায়তা দিলেন পৌর মেয়র

281

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বগুড়ার শিবগঞ্জ উপজেলার পৌর এলাকার ৫টি পূজা ম-প পরিদর্শন করে আর্থিক সহায়তা প্রদান করেছেন পৌর মেয়র তৌহিদুর রহমান। শনিবার বিকেলে তিনি এসব পূজাম-প পরিদর্শন করেন।
পূজা ম-পগুলো হলো শিবগঞ্জ উপজেলা কেন্দ্রীয় বানাইল বারোয়ারি পূজা ম-প, শিবগঞ্জ সদর সার্বজনীন পূজা ম-প, বানাইল উত্তরপাড়া দুর্গা মন্দির পূজা ম-প, বেড়াবালা মোদকপাড়া পূজা ম-প এবং আঁচলাই বারোয়ারি পূজা ম-প।
মেয়র বলেন, ধর্ম যার যার, রাষ্ট্র সবার। সনাতন ধর্মাবলম্বীরা যাতে শান্তিপূর্ণভাবে তাদের সবচে বড় ধর্মীয় উৎসব পালন করতে পারে এজন্য পৌরসভার পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে। তিনি বলেন, আসুন সবাই মিলে সমাজ থেকে অসুররুপী অন্যায় অত্যাচার অবিচার দূর করি।
এসময় তার সঙ্গে ছিলেন, কাউন্সিলর খ.ম শামীম, নারী কাউন্সিলর শাহানাজ বেগম আঙ্গুরী, সাধন দত্ত, গোপাল চন্দ্র মোহন্ত, শিবগঞ্জ উপজেলা কেন্দ্রীয় বানাইল বারোয়ারি মন্দিরের সাধারণ সম্পাদক লক্ষ্মী নারায়ণ সংগ্রাম মোহন্ত, বানাইল বারোয়ারী দূর্গা উৎসব কমিটির সভাপতি আনন্দ চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক সুবির কুমার দত্ত, প্ররোহিত প্রদীপ চক্রবর্ত্তী, কুবির দত্ত, গণেশ কানু, শিক্ষক সাইদুর রহমান, শাহীনুর রহমান সাংবাদিক প্রদীপ মোহন্ত, আব্দুর রউফ রুবেল, পবন রায় প্রমুখ।
পরে তিনি প্রত্যেক পূজা মন্ডপে আর্থিক সহায়তা প্রদান করেন এবং পুরাহিতদের একটি করে ধুতি প্রদান করেন।

Leave A Reply

Your email address will not be published.