Ultimate magazine theme for WordPress.

শিবগঞ্জে বাঁশের সাথে বেঁধে নারীকে নির্যাতনের অভিযোগে গ্রেফতার ১

433

বগুড়ার শিবগঞ্জে বাঁশের সাথে বেঁধে নারীকে নির্যাতনের অভিযোগে থানা পুলিশ একজন কে গ্রেফতার করেছে।
জানা যায়, বগুড়া সদরের পলাশবাড়ী গ্রামের আবুল হোসেন এর মেয়ে নির্মান শ্রমিক শিল্পী (৪০) নামে এক নারী শিবগঞ্জ উপজেলার রাফি নামে অপর এক নির্মান শ্রমিককে স্বামী দাবী করে। এর প্রেক্ষিতে রাফি ও তার পরিবারের লোকজন কৌশলে ওই নারীকে জমির কপির চারা চুরির অপবাদ দেয়। এসময় রাফী সহ তার পরিবারের লোকজন ওই নারীকে কপির জমিতে একটি বাঁশের সাথে দড়ি দিয়ে বেঁধে নির্যাতন করে। একপর্যায়ে রাফী সহ সহ তার সহযোগিরা গ্রাম্য পুলিশের মাধ্যমে ওই নারীকে থানায় সোপর্দ্দ করে।
নির্যাতিত নারী শিল্পী অভিযোগ করে বলেন, অনন্তবালা গ্রামের শহিদুলের পুত্র রাফি তাকে ৮/৯ মাস পূর্বে বিবাহ করে ঠেঙ্গামারা এলাকায় বাসা ভাড়া নিয়ে ঘর সংসার করে আসছি। ১৫/২০ দিন ধরে রাফি তার স্ত্রী শিল্পীর খোজখবর না নেয়ায় সে শুক্রবার সকালে অনন্তবালা গ্রামে রাফির বাড়িতে গেলে রাফি ও তার পরিবারের লোকজন ক্ষেতের মধ্যে বাঁশের সাথে দড়ি দিয়ে বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিল্পীকে নির্যাতন করে।
নির্যাতিত শিল্পী জমিতে কপির চারা চুরির অভিযোগ অস্বীকার করে বলেন, তার বিরুদ্ধে রাফি ও তার পরিবারের লোকজন ষড়যন্ত্র করেছে। এ ঘটনায় নির্যাতিতার ভাই মাসুদ বাদী হয়ে রবিবার শিবগঞ্জ থানায় রাফী সহ অজ্ঞাতনামা ৪/৫ জন কে আসামী করে মামলা দায়ের করলে, থানা পুলিশ অভিযুক্ত রাফীকে আটক করে। এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, এ বিষয়ে মামলা রুজু করা হয়েছে এবং মামলার প্রধান আসামী রাফীকে তাৎক্ষনিক গ্রেফতার করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.