Ultimate magazine theme for WordPress.

শিবগঞ্জ থানা পুলিশের মানবিক সহায়তায় বিউটি ফিরে পেলো সংসার !

299
কনক দেবঃ– পুলিশ ধরলেই মামলা না হয় কোর্টে চালান। কিন্তু বগুড়া শিবগঞ্জ বর্তমান ওসি বদিউজ্জামান ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করলেন। নয় কোনো এফআইআর, নয় কোনো ইনভেস্টিগেশন নয় কোনো জিডি।
জানা গেছেঃ বিউটি বেগম (২২) পাঁচ বছর আগে বিয়ে করে সংসার শুরু করে বগুড়ার শিবগঞ্জ থানার নিমের পাড়া গ্রামের মোঃ খোকন মিয়ার(২৬)এর সংগে।
ইতিমধ্যে তাদের সংসারে আসে নতুন দুই অতিথি মোছাঃ খাদিজা(২) বছর এবং নুসরাত(৪) মাস। ভালোই চলছিল বিউটি খোকনের সংসার। কিন্তু সাংসারিক অভাব অনাটনের কারনে মাঝে মধ্যে কিছুটা ঝগড়া বিবাদ হতো এই পরিবারে। গত২৫ জুলাই শনিবার স্বামী-স্ত্রীর মধ্যে অভাব-অনটন নিয়ে বিবাদ বাধে তাদের ঝগড়া হয়।স্বামী খোকন তার দুই মেয়েকে নিজের কাছে রেখে স্ত্রী বিউটি বেগমকে বাড়ি থেকে বের করে দেয়।পরে বিউটি বেগম থানায় লিখিত অভিযোগ করলে মহাস্থান রায়নগরের দায়িত্ব প্রাপ্ত এস আই মোঃ মোস্তাফিজ শিবগঞ্জ থানার ওসির নির্দেশ খোকনকে গ্রেফতার করে। এবং পরিবারের সন্তান দেরকেউ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে কোনো মামলা না করে শিবগঞ্জের ওসি স্বামী স্ত্রীকে নিয়ে কাউন্সিলিং করে। এতে করে স্বামী স্ত্রী উভয়ের প্রতি তাদের ভালোবাসা ফিরে আসে। বাচ্চারা ফিরে পায় তার বাবা-মাকে বেঁচে যায় একটি সংসার। এই ঘটনায় শিবগঞ্জের আমজনতা থানা পুলিশের ভূয়শী প্রশংসা করছেন।

 

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com