Ultimate magazine theme for WordPress.

শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে বগুড়ায় যুব-কমিটির বর্ণাঢ়্য শোভাযাত্রা

90

 

জাতীয় শ্রমিকলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বগুড়া যুব কমিটি জেলা শাখার উদ্যোগে বর্ণাঢ়্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ অক্টোবর) সকালে জাতীয় শ্রমিকলীগ যুব কমিটি জেলা শাখার সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজার ও সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম রহিতের নেতৃত্বে একটি শোভাযাত্রা তিনমাথা রেলগেট অস্থায়ী কার্যালয় থেকে বের হয়।

প্রতিটি কর্মীর মাথায় লাল কাপড় বাধা, হাতে একটি করে দলীয় পতাকা, ফেস্টুন, ব্যানার সহ বাদ্যের তালে তালে বিভিন্ন স্লোগানে স্লোগানে মুখরিত করে তিনমাথা থেকে সাতমাথার দিকে অগ্রসর হয়।

শোভাযাত্রার সামনে সাংস্কৃতিক কর্মীরা বিভিন্ন রঙ্গিন পোশাকে সুসজ্জিত হয়ে নেচে গেয়ে উল্লাস করতে থাকে। পরে শাভাযাত্রাটি সাতমাথায় জেলা শ্রমিকলীগ আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকীতে অংশ গ্রহন করে। শ্রমিকলীগের সকল কর্মসুচি সমাপ্ত করার পর শোভাযাত্রাটি আবার তিনমাথা রেলগেট অস্থায়ী কার্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে সকল নেতাকর্মীরা মিলে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কর্তন করা হয়। এছাড়াও বাদ আছর বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, জাতীয় চার নেতা, গনতান্ত্রিক আন্দোলনে সকল নিহতদেও স্বরনে এবং জেলা আ’লীগের প্রয়াত সকল নেতা কর্মী ও জেলা শ্রমিকলীগের প্রয়াত সভাপতি অধ্যাপক রফিকুল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা শাখার সহ-সভাপতি সোহানুর রহমান শিমুল, ইমদাদুল হক ইমদাদ, আলী আক্কাস, যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুর রহমান রোহান, রাকিব মাহমুদ রাখি, রাকিবুল হাসান সোহাগ, রবিউল ইসলাম রবি, গোলাম রব্বানি, সাংগঠনিক সম্পাদক শ্রী জিতেন কুমার রায় মাসুদুর রহমান মাসুম , অর্থ বিষয়ক সম্পদক মেহেদি হাসান,শিক্ষা ও সাহিত্য সম্পাদক রায়হান উদ্দিন প্রাং পলাশ, ত্রাণ ও পুর্নবাসন বিষয়ক সম্পাদক আতিকুর রহমান নয়ন, সাংস্কৃতিক সম্পাদক সাঈদ জুবায়ের পিনু, সাগর, ইমতিয়াজ, আলমগীর, আল আমিন, সাকিরুল,বিপ্লব, হাফিজুর রহমান মনি প্রমুখ ।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com