Ultimate magazine theme for WordPress.

সঠিক ও সুন্দরভাবে সমাজ গড়ে তোলার মধ্যদিয়ে যুবকদের কল্যাণকর কাজে এগিয়ে আসতে হবে —চেয়ারম্যান রিজু

421

গোলাম রব্বানী শিপন, মহাস্থান (বগুড়) প্রতিনিধি: মহাস্থান পূর্বপাড়া গ্রামে ড্রাগন যুব সংঘের উদ্যোগে এক বার্ষীকি ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে সাবেক ইউপি সদস্য জনাব, আলমগীর হোসেন লালুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান জনাব, ফিরোজ আহমেদ রিজু। এসময় তিনি মহাস্থান ড্রাগন সংঘের যুবকদের উদ্দেশ্যে বলেন,
আজকের তরুণরাই আগামী দিনের ভবিষ্যৎ দেশ ও জাতির কর্ণধার। এসব তরুণ ও যুবক কে “সত্য সঠিক ও সুন্দরভাবে সমাজ গড়ে তোলার মধ্যদিয়ে দেশের কল্যাণকর কাজে এগিয়ে আসতে হবে”।
যুগে যুগে ন্যায় ও সত্যের জন্য সংগ্রাম করে যারা জীবন উৎসর্গ করে গেছেন তারাই যুবক। যুব সমাজকে নিয়ে জাতি সোনালী স্বপ্ন বুনে, পিতা মাতার চোখে তারা ভবিষ্যতের রঙ্গিন স্বপ্ন। মন যাদের বিশ্বাসে ভরপুর, যাদের চোখে ভবিষ্যতের রঙ্গিন স্বপ্ন, যারা অন্যায়ের কাছে মাথা নত করে না, পুরাতনকে ভেঙে ছুড়ে নতুন এক পৃথিবী গড়তে চায় তারাই তো যুবক। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, আলহাজ্ব বাবুল মিয়া বাবু, বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল ইসলাম, জিয়াউর রহমান জিয়া। আমন্ত্রীত অতিথিদের মধ্যে ছিলেন, রাসেদুল আরেফিন রুবেল, নুরইসলাম, সোহেল রানা, ওয়াকিল প্রমুখ। সমগ্রহ অনুষ্ঠান পরিচালনা করেন, মাষ্টার সুলতান মাহমুদ।

Leave A Reply

Your email address will not be published.