Ultimate magazine theme for WordPress.

সন্ত্রাসী কায়দায় চারজন সাংবাদিক হাতিয়ে নিল ৩ হাজার টাকা!

454

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউপির চালুঞ্জা কালিতলা বাজারে সম্প্রতি অপসাংবাদিকতার জেরে মুদির দোকানদারকে চাপের মূখে দিতে হলো ৩হাজার টাকা।
বুধবার (৮ এপ্রিল) দুপুরে সরেজমিনে গেলে সংবাদকর্মীর নিকট এই অভিযোগটি করেন ওই মুদির দোকানদার জাকিরুল ইসলাম (৩৫)। জাকিরুল ইসলাম তার অভিযোগে বলেন, গত ৫ এপ্রিল (রবিবার) অনুমান সকাল সাড়ে ১০টায় তার দোকানে একটি লালরং হিরো স্প্যালেন্ডার ও একটি কালচে রং টিভিএস মেট্রো মোটরসাইকেলযোগে সাংবাদিক নামধারী চারজন যুবক তার দোকানের সামনে অবস্থান নেয়।
তাদের একজন ওই দোকান থেকে একটি শ্যাম্পু নিতে চায়। শ্যাম্পুটি হাতে নিয়ে সাংবাদিকগণ শ্যাম্পুতে মেয়াদ উত্তীর্ণ হয়েছে বলে বাকবিতন্ডা শুরু করে দেয়। এসময় ওই দোকানদার শ্যাম্পুটি ফেরত চাইলে দলবদ্ধ ওই চার সাংবাদিক এই অপরাধে দোকান বন্ধ করে দেওয়া ও ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হবে বলে হুমকি দেয়। এসময় স্থানীয় ব্যবসায়ীরা ঘটনাস্থলে জমা হলে তারা উচ্চস্বরে ভয়ভীতি প্রদর্শণ করে ও সন্ত্রাসী কৌশলে তার কাছ থেকে ৩ হাজার টাকা হাতিয়ে নিয়ে স্থান ত্যাগ করে। বিষয়টি এলাকায় অপসাংবাদিকতার বহিঃপ্রকাশ বলে এলাকাবাসী মনে করেন। দেশের এই ক্রান্তিলগ্নে সাংবাদিকতার এমন অপপ্রয়াস রুখতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছে সুধী মহল।

Leave A Reply

Your email address will not be published.