Ultimate magazine theme for WordPress.

সন্ত্রাস ও মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার প্রয়োজন-রনি

852

সন্ত্রাস ও মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। ছাত্র ও যুব সমাজকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার সুযোগ করে দিতে হবে।বলেন বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি তিনি আরো বলেন বর্তমান সরকার মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা বগুড়াবাসীর খেলাধুলার জন্য ১১টি উপজেলার মধ্যে ৯টিতে মিনি ষ্টেডিয়ামের জন্য জমি অধিগ্রহন করেছে। রাস্তঘাট, কালবাট, ব্রীজসহ সকল উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধুর আদর্শে সুন্দর সমাজ গড়তে হবে।

শুক্রবার বিকেলে বগুড়া শহরের ধরমপুর খেলার মাঠে নূরনবী স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলায় পুরস্কার বিতরনীর পূর্বে ধরমপুর তরুন সংঘের সভাপতি ফিরোজ আহম্মেদ বাবু সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। উক্ত ফাইনাল খেলায় ঝোপগাড়ী যুব সংঘ ৪-৩ গোলে ট্রাইবিকারে ধরমপুর তরুন সংঘ ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে। ধরমপুর তরুন সংঘ খেলোয়াড় রাহাত তিন গোল দিয়ে টুর্নামেন্ট সেরা হয় এবং ম্যান অব দ্যা ম্যাচের শেরোপা লাভ করে ঝোপগাড়ী যুব সংঘের মালেক।
উক্ত ফাইনাল খেলায় আরোও উপস্থিত ছিলেন ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর মেজবাহুল হামিদ মেজবা, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা হাবিবুর রহমান জুয়েল, জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক মিম পোদ্দার, স্বর্ণশিল্পী শ্রমিক ইউনিয়ন সাবেক সভাপতি আঃ জলিল, ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ মিলন, আরিফ, জেলা ছাত্রলীগ নেতা জয়নাল ,জিহাদ, সোহেল রানা প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.