Ultimate magazine theme for WordPress.

সরকারি মুজিব কলেজে বহুতল ভবন নির্মাণের  জন্য ৯ কোটি টাকা বরাদ্দ

897

মোঃশাহাদাত হোসেন নিশাদ :

কোম্পানিগঞ্জে সর্বোচ্চ বিদ্যাপীঠ সরকারী মুজিব কলেজে গতকাল বহুতল ভবনের জন্য ৯ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। উল্লেখ্য গত ৮ মার্চ সরকারী মুজিব কলেজে একাদশ শ্রেণীর নবীন বরন ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওবায়দুল কাদের ।তখন মন্ত্রী কলেজের বিভিন্ন সমস্যা শুনেন এবং তিনি খুব শিগ্রই ব্যাবস্থা নিবেন বলে আশ্বাস দেন। আর সেই সূত্রে গতকাল সরকারী মুজিব কলেজের অধ্যক্ষ প্রফেসর জিয়া উদ্দিন এর কাছে মুজিব কলেজে বহুতল ভবণ নির্মানের জন্য ৯ কোটি টাকা বরাদ্দের খবরটি পৌঁছান ওবায়দুল কাদেরের ব্যক্তিগত সহকারী নুরুল করিম জুয়েল।

 

এদিকে খবরটি পেয়ে অধ্যক্ষ সকলকে জানান এবং বিষয়টি সর্বদিকে ছড়িয়ে পড়াই ছাত্রমহলের পক্ষথেকে ওবায়দুল কাদের কে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়াও কৃতজ্ঞতা প্রকাশ করেন সরকারী মুজিব কলেজের অধ্যক্ষ প্রফেসর জিয়াউদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, বাংলাদেশ ছাত্রলীগের সহ সভাপতি নুরুল করিম জুয়েল, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত,কোম্পানিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দীন মুন্না, সহ সভাপতি নজরুল ইসলাম ফয়সাল,বসুরহাট পৌরসভা ছাত্রলীগের সভাপতি শাহ ফরহাদ লিংকন, সরকারী মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নুর এ মাওলা রাজু,সাধারন সম্পাদক মোবারক হোসেন রিয়াদ প্রমুখ।অনেকের ধারনা মুজিব কলেজে অনার্স করার লক্ষে হয়তো মন্ত্রী এত বিশাল ভবনের উদ্যেগ নিয়েছে।গতকাল এই খবর পাওয়ায় আজ পুরো কলেজ ক্যাম্পাসে ব্যাপক উৎসাহ বিরাজ করে।এত বড় খুশির খবর পেছে ছাত্র,শিক্ষক অনেকে তাদের পেইজবুকে স্ট্যাটাস দিয়ে মন্ত্রীকে অভিনন্দন জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করে।

ছাত্রছাত্রীরা জানান আমরা সরকারী মুজিব কলেজের ছাত্রছাত্রীরা আসলেই গর্বিত যে নবীন বরণের আমেজ যেতে না যেতে মন্ত্রীমহদয় আমাদের এত বড় খুশির খবর দিয়েছেন। মন্ত্রী মহদয়ের কাছে এখন আমাদের একটাই দাবী,আর তা হল মুজিব কলেজে অনার্স কোর্স চালু করা।এছাড়াও অনেক দূর থেকে আসা শিক্ষার্থীরা জানান তাদের জন্য যদি মন্ত্রী মহদয়ের পক্ষথেকে দুইটি বাস দেওয়া হয় তাহলে তাদের যাতায়াতের কষ্টটা অনেকাংশেই লাঘব হতো।

শিক্ষকদের কাছে তাদের অনুভুতির কথা জানতে চায়লে তারাও মন্ত্রী মহদয়কে অভিনন্দন এবং কৃতঙ্গতা জানান। তারা আশা করেন অতি শিগ্রই নোয়াখালীর, কোম্পানিগঞ্জের কৃতি সন্তান ওবায়দুল কাদের তার কোম্পানিগঞ্জের সাধারন ছাত্রছাত্রীদের কথা চিন্তা করে অতি শিগ্রই মুজিব কলেজে অনার্স চালু করা ঘোষনা দিবেন।

 

কেএইপি

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com