Ultimate magazine theme for WordPress.

সাংবাদিকদের দ্বিধাদ্বন্দ্ব ভুলে দেশের উন্নয়ন বৃদ্ধির লক্ষে কাজ করে যেতে হবে, মহাস্থান প্রেসক্লাবে ইউপি সদস্য তোফা

316

 

মহাস্থান (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার ঐতিহাসিক মহাস্থান প্রেসক্লাব কর্তৃক আয়োজিত স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সাংবাদিকদের দ্বিধাদ্বন্দ্ব ভুলে দেশের উন্নয়ন বৃদ্ধির লক্ষে লিখনির মাধ্যমে কাজ করে যেতে হবে।

বস্তুনিষ্ঠ সাংবাদিকতার বিকল্প নাই।
শনিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায়, মহাস্থান ত্রীমোহনী পাশে অবস্থিত প্রেসক্লাবে কার্যনির্বাহী সদস্যদের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে রায়নগর ইউপির ৮নং ওয়ার্ড সদস্য তোফাজ্জল হোসেন তোফা এসব কথা বলেন।
তিনি বলেন, দায়িত্ব পালন করতে গিয়ে জনপ্রতিনিধিদের সাথে সাংবাদিক পরস্পরের মধ্যে সু-সম্পর্ক সৃষ্টি হয়। আর এ সম্পর্ক এড়িয়ে যাওয়ার কোন সুযোগ নেই।
কারণ সমাজে ঘটে যাওয়া সাংবাদিকদের প্রকাশিত তথ্য অনেক কাজে লাগে। তাদের প্রকাশিত কিছু জটিল সংবাদ পুলিশ ও জনপ্রতিনিধিদের দৃষ্টি আকর্ষণ করে। তিনি আরও বলেন, পত্রিকা ও অনলাইনে মাঝে মাঝে দেখি একই এলাকায় ২/৩টি প্রেসক্লাব। এতে বোঝা যায় সাংবাদিকদের ভিতর গ্রুপ তৈরী হয়েছে। এই বৈষম্য ভাঙতে হবে। বিগত সময়ে মহাস্থানেও দু’টি প্রেসক্লাব ছিল, অনেক প্রচেষ্টার পর আজ দুটি প্রেসক্লাব একত্রি করা হয়েছে। সবাই আজ এক ছাদের নিচে বসবাস করছেন, এতে আপনাদের লিখনির শক্তিও বাড়বে। তবে নিজেদের ভিতর কিছু বিতর্কিত ব্যক্তি থাকতেই পারে, তাদের আগাছা মনে করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।
সামাজিক পরিবর্তনে মিডিয়া অদম্য হিসেবে কাজ করছে। দেশকে ভালো কিছু দিতে হলে, সাংবাদিকরা তাদের লিখনির মাধ্যমে জনস্বার্থ সংশ্লিষ্ট বিষয়গুলো তুলে ধরতে পারেন। আর যারা হলুদ সাংবাদিকতা করেন, তারা বেশি দিন স্থায়ী থাকে না।
ঐতিহাসিক মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটুর সভাপতিত্বে, যুগ্ন সাধারণ সম্পাদক ওবাইদুর রহমানের সঞ্চালনায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জাপা নেতা, গোলাম রব্বানী পুটু,
সমাজ সেবক আলাল উদ্দিন, মোজাফ্ফর হোসেন, ফুলমিয়া, মহাস্থান প্রেসক্লাবের সহ-সভাপতি সৈয়দ আব্দুর রহিম সাজু, সাধারন সম্পাদক এসআই সুমন, যুগ্ন সম্পাদক গোলাম রব্বানী শিপন,

কোষাধ্যক্ষ নুরনবী রহমান, দপ্তর সম্পাদক আজিজুল হক বিপুল, প্রচার সম্পাদক সেলিম উদ্দিন, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক, সোহাগ মাহবুব, নির্বাহী সদস্য আলহাজ্ব আব্দুল বাছেদ (প্রতিষ্ঠাতা সভাপতি), অধ্যক্ষ ইকবাল হোসেন, আব্দুল বারী প্রমূখ।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com