Ultimate magazine theme for WordPress.

সাতক্ষীরার কৃতি সন্তান তারকা ক্রিকেটার সৌম্য সরকারের বিবাহ সম্পন্নঃ বউ ভাত কাল

535

আজহারুল ইসলাম সাদী, সাতক্ষীরা প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার ও অলরাউন্ডার সাতক্ষীরার কৃতি সন্তান সৌম্য সরকার এবং খুলনার মেয়ে প্রিয়ন্তি দেবনাথ পূজার বিবাহ জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। 

বুধবার ২৬ ফেব্রুয়ারি রাত ৯টার লগ্নে শুরু হয়ে রাত ১১ টায় খুলনা ক্লাবে পুরোহিত রনজিৎ মুখোপাধ্যায়ের মন্ত্র পাঠের মাধ্যমে অগ্নিকে স্বাক্ষী রেখে সাত পাকের বন্ধনে আবদ্ধ হন তারা। সৌম্য সরকারের বিয়ে উপলক্ষে উৎসবের রঙে রাঙানো হয় পুরো খুলনা ক্লাব। আলোক সজ্জায় সজ্জিত করা হয় গোটা এলাকা। সানাইয়ের সুর আর বাদ্য বাজনায় উৎসবের আমেজকে বাড়িয়ে দিয়েছিলো শতগুণ।
সৌম্য সরকার এর বাবা সাতক্ষীরার সাবেক শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার বলেন, আমার ছোট ছেলে সৌম্য সরকার এর, সনাতন ধর্মীয় রীতি-নীতি মেনে রাত ১১টায় বিয়ে সম্পন্ন হয়েছে।করে প্রিয়ন্তি দেবনাথ পূজার বাবা গোপাল দেবনাথ একজন ব্যবসায়ী ও মা মাধবী দেবনাথ গৃহিণী। তাদের বাড়ি খুলনা শহরের টুটপাড়া এলাকায়। পূজা বর্তমানে ও লেভেল পড়ছেন ঢাকার একটি কলেজে। তিন বোনের মধ্যে তিনি সবার ছোট। এদিকে ক্রিকেটার সৌম্য সরকার ও তিন ভাইয়ের মধ্যে সবার ছোট। সৌম্য সরকার বাবা কিশোর মোহন সরকার সাতক্ষীরা জেলার সাবেক শিক্ষা অফিসার। মা নমিতা রাণী সরকার গৃহিনী।
তারকা ক্রিকেটার সৌম্য সরকারের বিয়েকে ঘিরে মিডিয়াকর্মীদের সরব উপস্থিতি ছিল খুলনা ক্লাবে। ক্রিকেটারকে সামনে পেয়ে আগত অনেকের মধ্যে সেলফি তোলার ধুম পড়ে যায়।এর আগে বিকাল পাঁচটায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার সৌম্য সরকার পাঁচ শত বরযাত্রী নিয়ে সোনালী শেরওনী পরে বর বেশে চারটি প্রাইভেট কার, আটটি মাইক্রো বাস ও চারটি বাসের বহর নিয়ে রওনা হয়ে রাত ৮ টায় খুলনা ক্লাবে পৌছান।
সেখানে পৌছানোর পর রাত ৯ টার লগ্নে বসে ১১ টার সময় বিবাহের কার্যাদি সম্পন্ন হয়।
আজ সকালে নববধু প্রিয়ন্তী দেবনাথ পূজাকেসহ ৫০০ সহযাত্রীরা ফিরছেন সাতক্ষীরার মধ্য কাটিয়ার বাস ভবনে।
আগামীকাল ২৮ ফেব্রুয়ারি সাতক্ষীরার ঐতিহ্যবাহী বিনোদন কেন্দ্র মোজাফফর গার্ডেনে বউভাত অনুষ্ঠান অনুষ্ঠিত হবে, এলক্ষে সেখানে সাজ সজ্জায় সজ্জিত করা হয়েছে সৌম্য সরকারের পরিবারের পক্ষ থেকে।

Leave A Reply

Your email address will not be published.