Ultimate magazine theme for WordPress.

সিংড়ায় র‌্যাব ও ডাকাত গোলাগুলি, অস্ত্রসহ আটক-৩

540

নাটোরের সিংড়ায় র‌্যাব ও ডাকাতদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় আগ্নেয়াস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-৫
শুক্রবার গভীর রাতে উপজেলার কৈগ্রাম এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী রিভলবার, ৫ রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
শনিবার সকালে নাটোর র‌্যাব ক্যাম্পে এক প্রেস ব্রিফিং-এ এসব তথ্য জানানো হয়।
অতিরিক্ত ডিআইজি ও র‌্যাব-৫ এর অধিনায়ক মাহফুজুর রহমান বিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একদল সদস্য সিংড়া উপজেলার কৈগ্রাম এলাকায় এমদাদুল হক দুলালের বাড়ীতে অবস্থান নেয়। এসময় একদল ডাকাত তার বাড়িতে হানা দিলে র‌্যাব সদস্যরা প্রতিরোধ গড়ে তুললে ডাকাতদের সাথে র‌্যাবের গুলি বিনিময়ের ঘটনা ঘটে। পরে র‌্যাব ও এলাকাবাসির প্রতিরোধের মুখে পড়ে পিছু হটে ডাকাতরা।
তারা পালানোর সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে তিন ডাকাত সদস্যকে আটক করে। আটককৃতরা হলো, বগুড়ার নন্দীগ্রাম উপজেলার গোছন এলাকার মৃত আশরাফের পুত্র সাইফুল ইসলাম, নওগাঁর ভবানীগাতি এলাকার মৃত নিজামের পুত্র মোহাম্মদ ইসলাম এবং সিংড়ার মালকুড় কারিকর পাড়ার মনতাজের পুত্র বুলবুল।
এসময় ডাকাত দলের সদস্যদের আটক করতে গিয়ে দুই র‌্যাব সদস্য আহত হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা একটি চক্রের মাধ্যমে বিভিন্ন জেলায় ডাকাতির কথা স্বীকার করে। অন্য ডাকাত সদস্যদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানায় র‌্যাব।

Leave A Reply

Your email address will not be published.