Ultimate magazine theme for WordPress.

সুস্থদেহ সুন্দুর মন খেলাধুলা বিনোদন সবার প্রয়োজন।—সনাতন চক্রবর্তী।

খেলাধুলা মাদক ও সন্ত্রাস থেকে দুরে রাখে। সনাতন

359

সুস্থদেহ সুন্দুর মন খেলাধুলা বিনোদন সবার প্রয়োজন।
————————————-সনাতন চক্রবর্তী।

বগুড়া জেলা সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, খেলাধুলা মাদক ও সন্ত্রাস থেকে দুরে রাখে। সুস্থদেহ সুন্দুর মন খেলাধুলা বিনোদন সবার প্রয়োজন। এজন্য প্রত্যেকর উচিত নিয়মিত খেলাধুলা করা।
শুক্রাবার বিকেলে বগুড়া সরকারি আজিজুল হক কলেজ পুরাতন ভবন খেলা মাঠে ফুলবাড়ি পল্লীমঙ্গল সমিতির আয়োজনে বঙ্গবন্ধু নকআউট ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
উক্ত খেলায় বেলুন ও পায়েরা উড়িয়ে উদ্বোধন করেন উদ্বোধক বগুড়া জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি। ফুলবাড়ি পল্লীমঙ্গল সমিতির সহ-সভাপতি নাছির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন বগুড়া সদর থানার অফিসার ইনর্চাজ এস এম বদিউজ্জামান , অপারেশন আবুল কালাম আজাদ, ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনর্চাজ আমবার হোসেন, আওয়ামী লীগনেতা রাশেদুল আলম শাওন, শামীম হোসেন,নুর আলম,
উক্ত উদ্বোধনী খেলায় শাখারিয়া শক্তিশালী একাদশ ক্লাব বনাম এন এন্টারপ্রাইজ অংশ গ্রহন করে। খেলা পরিচালনা করের ম্যাচ রেফারি রাকিবুল হাসান ও সহকারী রেফারি পিয়াল ও সবুজ। ধারা বর্ননা করে মিস্টার কিং খান।

Leave A Reply

Your email address will not be published.