Ultimate magazine theme for WordPress.

সোনাগাজীতে শীর্ষ সন্ত্রাসী মিয়াসাব গ্রেফতার

750

সৈয়দ মনির আহমদ :

ফেনীর সোনাগাজী উপজেলার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও যুবদল কর্মী সালাউদ্দিন প্রকাশ মিয়াসাব (৩৭) কে গ্রেফতার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৩ জানুয়ারী) রাতে চর ছান্দিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে চর চান্দিয়া গ্রামের আলী আকবর প্রকাশ লেদু মিয়ার ছেলে। পুলিশ আরো জানায় , ধৃত মিয়াসাব পুলিশ ও গোয়েন্দা সংস্থার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী।

জানা যায়, ২০১৩ সালে সরকার বিরোধী আন্দোলন চলাকালে সোনাগাজী বাজারে প্রকাশ্যে বন্দুক নিয়ে যুবদলের মিছিলে অংশ নেয় মিয়াসাব। অস্ত্রসহ তার ছবি তখন কয়েকটি দৈনিকে প্রকাশ হলে পুলিশ ও র‌্যাব তাকে গ্রেফতারে বহু অভিযান চালিয়ে ব্যার্থ হয়।

arrest.pic.71banglanews২০১৪ সালের ৫ জানুয়ারী নির্বাচনে উত্তর চর ছান্দিয়া ভোট কেন্দ্রে হামলা চালায়। এতে যুবলীগ কর্মী জামশেদ , ছাত্রদল কর্মী শহীদ নিহত হয় এবং পুলিশ সহ ৩০জন আহত হয়।  এর পর ২০১৬সালের ৪ জুনে চর ছান্দিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রকাশ্যে পুলিশের উপর গুলি চালায় সে। ওই সময় ১ যুবদল কর্মী নিহত ও ৫ পুলিশ সহ ২০জন আহত হয়।

এলাকাবাসী জানান, উপজেলা আ’লীগের এক প্রভাবশালী নেতা ও উপজেলা যুবদলের এক নেতার ছত্রছায়ায় পুরো চর ছান্দিয়ায় ত্রাসের রাজত্ব কায়েম করেছিল মিয়াসাব। এছাড়া তার বিরুদ্ধে  চর অঞ্চলে   চুরি, ডাকাতী, গনহারে চাঁদাবাজী , মাদক ব্যাবসা ও অবৈধ অস্ত্র ব্যাবসার অভিযোগ রয়েছে।

সোনাগাজী মডেল থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, দুই নির্বাচনের ভোট কেন্দ্রে হত্যা, বিষ্ফোরন , নাশকতা , ডাকাতী ও অস্ত্রসহ ৯টি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা রয়েছে। মঙ্গলবার বিকালে ফেনী বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.