Ultimate magazine theme for WordPress.

হাতিয়ায় গৃহবধূকে গলাকেটে হত্যা

793

জেলা প্রতিনিধি :

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার সোনাদিয়া ইউনিয়নে যৌতুক ও পারিবারিক কলহের জের ধরে রোজিনা আক্তার (২৮) নামের এক গৃহবধূকে গলাকেটে হত্যা করেছে তার স্বামী। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুর ১টার দিকে পুলিশ সোনাদিয়া ২নং ওয়ার্ড থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে। নিহত রোজিনা আক্তার ওই ওয়ার্ডের আলী হোসেনের ছেলে মহিন উদ্দিনের স্ত্রী। তিনি ২ কন্যা সন্তানের জননী।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে মহিন উদ্দিন তার শশুরের পরিবার থেকে মোটা অংকের টাকা যৌতুক দাবী করে। এই নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। এসব ঘটনায় স্ত্রী রোজিনাকে প্রায় সময় মারধর করত মহি উদ্দিন।

এর সূত্র ধরে মহিন উদ্দিন বৃহস্পতিবার সকালে রোজিনাকে ঘরের দরজা বন্ধ করে বেধম মারধর করে। পরে মহি উদ্দিন বাজারে চলে গেলে বাড়ীর লোকজন ঘরের ভিতরে রোজিনার গলাকাটা মৃতদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ফারুক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে গৃহবধূ রোজিনাকে গলাকেটে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। মৃতদেহ ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

 

আর.আর/কেএইচপি

 

Leave A Reply

Your email address will not be published.