Ultimate magazine theme for WordPress.

স্বার্থবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মহাস্থান প্রেসক্লাব থেকে সাইদুর রহমান সাজুকে বহিষ্কার

179

মহাস্থান প্রেসক্লাব বিজ্ঞপ্তিঃ বগুড়ার ঐতিহাসিক মহাস্থান প্রেসক্লাবের স্বার্থবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মহাস্থান প্রেসক্লাব থেকে সহ-সভাপতি সাইদুর রহমান সাজুকে বহিষ্কার করা হয়েছে।
শনিবার (৩১অক্টোবর) সন্ধ্যা ৬টায় মহাস্থান প্রেসক্লাবে কার্যনির্বাহী সভায় সভাপতিত্ব করেন, প্রেসক্লাব এর সভাপতি আনিছুর রহমান মিটু।
নির্বাহী সদস্যদের সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় উল্লেখ্য করা হয় যে, গঠনতন্ত্র পরিপন্থী কাজের সাথে জড়িত থাকা ও প্রেসক্লাব এর শৃঙ্খলাভঙ্গের দায়ে তাকে বহিষ্কার করা হয়।
৩১/১০/২০ইং শনিবার থেকে সাইদুর রহমান সাজু কোথাও মহাস্থান প্রেসক্লাবের পরিচয় দিয়ে অপকর্মে লিপ্ত হলে তার দায়ভার মহাস্থান প্রেসক্লাব নেবে না।
এসময় সম্মতিপোষণ ও উপস্থিত ছিলেন, সহ-সভাপতি সৈয়দ আব্দুর রহিম সাজু, সহ-সভাপতি শমসের নুর খোকন, সাধারন সম্পাদক এসআই সুমন, যুগ্ন সম্পাদক ওবাইদুর রহমান, যুগ্ন সম্পাদক গোলাম রব্বানী শিপন, কোষাধ্যক্ষ নুরনবী রহমান, দপ্তর সম্পাদক আজিজুল হক বিপুল, প্রচার সম্পাদক সেলিম উদ্দিন, ক্রীড়া ও সাহিত্যিক সম্পাদক সোহাগ মাহবুব, প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আব্দুল বাছেদ, কার্যনির্বাহী সদস্য সোহেল রানা, ইকবাল হোসেন, রহেদুল ইসলাম প্রমূখ।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com