Ultimate magazine theme for WordPress.

বগুড়ার দুপচাঁচিয়ায় গুলিভর্তি পিস্তলসহ স্বেচ্ছাসেবক লীগের ২ নেতাকর্মী গ্রেফতার

190

 

বগুড়ার দুপচাঁচিয়ায় দুই রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তলসহ স্বেচ্ছাসেবক লীগের দুই নেতাকর্মী ধরা পড়েছেন। র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুরে তাদের দুপচাঁচিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করেন। বিকালে এ খবর পাঠানোর সময় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছিলো।

ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি স্বজল কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার দু’জন হলেন বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার পোড়াপাড়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ফারুক হোসেন (৪০) এবং পোঁওতা গ্রামের শহিদুল ইসলামের ছেলে ও স্বেচ্ছাসেবক লীগ কর্মী মিজানুর রহমান মিজান (৩০)।

র‌্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানি সূত্র জানায়, মঙ্গলবার বেলা দেড়টার দিকে গোপনে খবর পেয়ে দুপচাঁচিয়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালানো হয়। সেখান থেকে কোনও অপরাধমূলক কর্মকাণ্ডে যাওয়ার প্রস্তুতির সময় ফারুক হোসেন ও মিজানুর রহমান মিজানকে গ্রেফতার করা হয়। ফারুকের কাছে দুই রাউন্ড গুলিভর্তি ৭.৬৫ ক্যালিবারের একটি বিদেশি পিস্তল পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে দুপচাঁচিয়া থানায় অস্ত্র আইনে মামলা হবে।

দুপচাঁচিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুস সবুর খন্দকার জানান, ফারুক হোসেন তার সংগঠনের সাবেক সিনিয়র সহ-সভাপতি। মিজান সংগঠনের সঙ্গে সম্পৃক্ত নয়।

তবে এলাকাবাসী বলেছে, গ্রেফতার দুই জন স্থানীয় আওয়ামী লীগের দায়িত্বশীল নেতাদের বডিগার্ড হিসেবে পরিচিত।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com