Ultimate magazine theme for WordPress.

তারুণ্যের নলছিটির ভলান্টিয়ারদের মানবিক ঈদ

37

 

আমির হোসেন, বিশেষ প্রতিনিধিঃ সহযোদ্ধাকে বাঁচাতে ঈদের দিনে নগদ অর্ধলক্ষ টাকা চিকিৎসা তহবিল পরিবারের হাতে তুলে দিয়ে ভিন্ন রকম মানবিক ঈদ উদযাপন করেছে তারুণ্যের নলছিটি ইয়ুথ অর্গানাইজেশনের ভলান্টিয়াররা।

তারুণ্যের নলছিটি ইয়ুথ অর্গানাইজেশনের একজন ভলান্টিয়ার নাঈম। রিউমেটিক হার্ট ডিজিজ (Rheumatic heart disease)-এ আক্রান্ত হয়ে তার হার্টের বাল্ব নষ্ট হয়ে গেছে। তিনি এখন শয্যাশায়ী। তার বাবা মুদি দোকান বিক্রি করে চিকিৎসা বাবদ এ পর্যন্ত খরচ করেছেন ১০ লাখ টাকা। উন্নত চিকিৎসার জন্য আরও প্রয়োজন ১০ লাখ টাকা, যা তার বাবার পক্ষে একেবারে অসম্ভব।

সহযোদ্ধাকে বাচাতে এগিয়ে আসে তারুণ্যের নলছিটি ইয়ুথ অর্গানাইজেশন। উদ্যোগ নেয় চিকিৎসা তহবিল সংগ্রহের। তার ধারাবাহিকতায় আজ ঈদের দিনে নগদ অর্ধলক্ষ টাকা আনুষ্ঠানিক ভাবে তুলে দেওয়া হয় নাঈমের পরিবারের হাতে।

ভলান্টিয়ারদের নিয়ে ঈদের দিনের এ আয়োজন ঈদের আনন্দে নতুন মাত্রা যোগ করেছে সবাইকে। মানবতার এক অনন্য উদাহরণ সৃষ্টি করতে মানবিক ঈদ উদযাপন করেছেন ভলান্টিয়াররা।

চিকিৎসা তহবিল তুলে দেওয়ার সময়ে উপস্থিত ছিলেন তারুণ্যের নলছিটির কনভেনর খালেদ সাইফুল্লাহ, কো কনভেনর মাহবুব তালুকদার, সোলাইমান কবির শান্ত, তাহমিদ আল মাহফুজ। ইমতিয়াজ আহমেদ তমাল, নাফি, গোলাম রাব্বি, মেহেরাব হোসেন রিফাত প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com