Ultimate magazine theme for WordPress.

বগুড়ার পীরগাছায় তেলকুপি সমাজ কল্যান সমিতির উদ্যোগে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ

153

 

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ শনিবার সকাল দুপুরে বগুড়ার পীরগাছা উচ্চ বিদ্যালয়ে তেলকুপি সমাজ কল্যাণ সমিতি ( টিএসকেএস) এর উদ্যোগে আলোচনা সভা ও দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
টিএসকেএস এর নির্বাহী পরিচালক এম এ রশিদের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাদার জান্নাত ও ইডাফ ফাউন্ডেশন বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস।

 

তিনি বলেন, বাংলাদেশের গরীব মানুষেরা এনজিও থেকে টাকা নিয়ে তাদের জাতাকলে পিষ্ট হচ্ছে। তাদের সে পরিস্থিতি থেকে নিস্তার দেওয়ার জন্য আমি তাদের জন্য বিনিয়োগের ব্যবস্থা করছি। তাদেেকে বিনিয়োগ দিব, কিন্তু কোন মুনাফা দেওয়া লাগবেনা। এ ফাউন্ডেশনের কেউ কর্মচারী নয়, সবাই মালিক। এজন্য সকলের সহযোগীতা ও সু পরাশর্শ কামনা করছি।
এসময় উপস্থিত ছিলেন সোনারায় ইউপির প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ইউপি সদস্য শফিকুল ইসলাম, ভি সিভেন, টিএসকেএস এর সভাপতি আশরাফুল ইসলাম জাদু, আনজুমান আরা, তাসলিমা, লিজান, ইসরাফিল আহসান, সাফিউল ইসলাম, মিজানুর, রবিউল আলম, আতিকুর রহমান, , সুমাইয়া জান্নাত অশ্রূ (রাজশাহী), জাফর ইকবাল( ,রংপুর), শাহিন আলম, সভাপতি রাজশাহী, তাফসির জান্নাত অজানা, সদস্য, রুবেল সরকার ময়মনসিংহ বিভাগের সভাপতি,পিএস ঝর্না আক্তার , মাহবুব আলম, বছির উদ্দিন সাংগঠনিক সম্পাদক বরিশাল, অনুধা, আশরাফুল আলম জাদু সভাপতি টিএসকেএস,স্থানীয় সদস্য সুমন সরকার, সাজু ধলু, আমিনুর, মুক্তার, রুমন প্রমুখ। আলোচনা সভা শেষে প্রধান অতিথি এলাকার গরীব ও দুস্থ্যদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com