Ultimate magazine theme for WordPress.

শিবগঞ্জে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী’র আলোচনা ও দোয়া অনুষ্ঠান

211
শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের গৌরব, ঐতিহ্য ও সংগ্রামের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৩ জানুয়ারী) সন্ধায় বিএনপির’র দলীয় কার্যালয়ে শিবগঞ্জ থানা ও পৌর ছাত্রদল কর্তৃক আয়োজিত আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, অনেক লড়াই ও সংগ্রাম অতিক্রম করে ছাত্রদল আজ বাংলাদেশের সকল ছাত্রদের প্রাণের সংগঠনে পরিণত হয়েছে। তিনি আরও বলেন, ছাত্রদলের আন্দেলনের মাধ্যমে দেশনায়ক তারেক রহমান বীরের বেশে বাংলাদেশে ফিরে আসবে এবং গণতন্ত্র প্রতিষ্টা হবে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবগঞ্জ পৌর বিএনপি’র সাবেক সভাপতি মো. বুলবুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক এসএম তাজুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ থানা ছাত্রদলের সাবেক আহ্বায়ক খালিদ হাসান আরমান, ছাত্রদল নেতা বিপুল রহমান, মীর মুনইমুর রহমান মুন, খোরশেদ আলম কাজল, আল রাহি, তারেক হাসান মিলু, রেজভী হোসেন, সাদ্দাম হোসেন বাঘ, ফরহাদ হোসেন শুভ, কাওছার রহমান, শাকিল আহমেদ, আপেল মাহমুদ, পৌর ছাত্রদলের সাবেক আহব্বায়ক মাহদী হাসান তমাল, সাবেক যুগ্ম আহ্বায়ক শামিউল আলিম আক্কাস, ইয়াসিন আরাফাত আল আমিন, শাহিন ইসলাম, মোস্তফা কামাল, নাহিদ হাসান, কাওছার রহমান, অন্তর, শিহাব ইসলাম, কলেজ ছাত্রদলের আহব্বায়ক আবু বক্কর, হাসান তারেক, ইউনিয়ন ছাত্রদল নেতা জিহাদ হাসান, আতিক মাহমুদ, সুমন আহমেদ, সাগর ইসলাম, সাহেদ ইসলাম, তরিকুল ইসলাম, শামিম সাহেদ, রাকিব ইসলাম, রাকিব,শিহাব, মামুনুর রশিদ, রেজু আহমেদ, সাহান ইসলাম,লিমন ইসলাম, আরাফাত রহমান হিমেল, মামুন, বিপ্লব প্রামানিক, রাব্বি, আমিনুর ইসলামসহ প্রমুখ।
আলোচনা ও দোয়া অনুষ্ঠান শেষে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের গৌরব, ঐতিহ্য ও সংগ্রামের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কর্তন করা হয়।

 

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com